Visits: 18

প্রিয় মহোদয়,

আসসালামু আলাইকুম।
আপনি জেনে আনন্দিত হবেন যে, দেশের স্বনামধন্য লেখক এম এস হাবিবুর রহমান-এর সম্পাদিত ও প্রকাশিত নতুন ধারার দৈনিক ” নিউজ সমাহার “। নতুন ও বিশাল পরিকল্পনায় এটি আগামী বাংলাদেশের সংগঠিত, স্বনির্ভর, স্বাধীন, সক্ষম, সাহসী সংবাদমাধ্যম। ইতিমধ্যে নিউজ সমাহার, এপ্রিল-২০২০ ইং সালে সাফল্যের ও গৌরবের সাথে ৭ম বর্ষে পদার্পণ করেছে। নিউজ সমাহার এরইমধ্যে দেশ-বিদেশে ব্যাপক প্রসার ও পাঠক প্রিয় হয়েছে।

এরই ধারাবাহিকতায়, নিউজ সমাহার-এ প্রকাশের জন্য আগ্রহী জ্ঞানী-গুণী ব্যক্তিদের নিকট থেকে কবিতা, গল্প, ভ্রমণ কাহিনী, প্রবন্ধ-নিবন্ধন, বিজ্ঞান ও প্রযুক্তি, ইতিহাস সহ নিজ এলাকার উন্নয়ন সমস্যা সমাধান ইত্যাদি বিষয়ে তথ্য ভিত্তিক ও সময় উপযোগী লেখা পাঠানোর আহ্বান করা হচ্ছে।

১. লেখার বিষয় পাঠে অসৌজন্যমূলক বাচন ভঙ্গি থাকতে পারবে না। লেখা মৌলিক, পত্র-পত্রিকা/ম্যাগাজিন/অনলাইন পত্রিকা/ইন্টারনেট/সোসাল মিডিয়ায় অপ্রকাশিত হতে হবে। এ বিষয়ে লেখককে অংগীকারনামা প্রদান করতে হবে। লেখার সঙ্গে লেখকের সংক্ষিপ্ত পরিচিতি, পূর্ণাঙ্গ ঠিকানা, ই-মেইল ও মোবাইল নম্বর দিতে হবে।
২. লেখা কম্পিউটারে নিখুঁত ও নির্ভুলভাবে কম্পোজ করতে হবে। ফরমেটঃ SutonnyMJ
৩. সংবাদ ই-মেইল করতে হবে ঘটনা সংগঠিত হওয়ার সাথে সাথে ও কবিতা/ লেখা পাঠাতে হবে প্রতিদিন বিকাল ৫টার মধ্যে। ই-মেইল ঠিকানায় প্রেরণ করতে হবে : newssamahar@gmail.com
৪. সকল লেখাই গুণগত মান বিচারে প্রকাশের আশ্বাস দেয়া হলো। লেখা প্রকাশিত হলে “নিয়মিত/বিশেষ সংখ্যা” প্রকাশের নির্ধারিত নিয়মানুসারে সম্মানী প্রদান করা হবে। লেখার বিষয় অমনোনীত হলে প্রকাশিত হবে না। এতে পত্রিকা কর্তৃপক্ষ কোন জবাবদিহি করতে বাধ্য নয়।
৫. প্রয়োজনে যোগাযোগ করুন এই নাম্বারে: ০১৯১০১১২৯৮৩

আপনার সহযোগিতা আমাদের উৎসাহ ও প্রেরণা যোগাবে।

নিউজ সমাহার সাইটটি ভিজিট করুন  

ধন্যবাদান্তে
এম এস হাবিবুর রহমান
সম্পাদক ও প্রকাশক
নিউজ সমাহার
মোবাইলঃ ০১৭১১১১৩৮৫২
Editor
M S Habibur Habibur
Mobile: +88017 11 11 38 52

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *