সচেতন নাগরিকদের প্রতি রুবেলের শ্রদ্ধা

সারাদেশ

সমাহার ডেস্ক: চীনের উহান শহর থেকে সারা বিশ্বে ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসের প্রভাব পড়েছে বাংলাদেশেও। এখন পর্যন্ত দেশে কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন ৪৯ জন। আর মারা গেছেন পাঁচজন। এমন ভয়াবহ পরিস্থিতিতে করোনাভাইরাস মোকাবেলায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অনেকে। তবে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন ডাক্তার, নার্স, চিকিৎসা ও স্বাস্থ্যসেবা কর্মী, স্বেচ্ছাসেবক, বাংলাদেশ সেনাবাহিনী, নৌবাহিনী ও পুলিশ বাহিনীর সদস্যরা। আর এসব মানুষের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা পেসার রুবেল হোসেন।

গতকাল সোমবার নিজের ভেরিফাইড ফেসবুক পেজে স্কেচ করা একটি ছবি পোস্ট করেন রুবলে। ছবিটিতে দেখা যাচ্ছে একপাশে কোনো এক বাহিনীর সদস্য মানুষকে ঘরে থাকতে বাধ্য করছেন। আর আরেক পাশে এক স্বাস্থ্যসেবা কর্মী করোনাভাইরাসকে দরজা ঠেলে দূর করছেন।

ছবিটির একটি ক্যাপশনও দিয়েছেন রুবেল। সেই ক্যাপশনটি হুবহু তুলে ধরা হলো।
শ্রদ্ধার সাথে সম্মান জানাই,
যারা নিজের জীবনের ঝুঁকি নিয়ে তার নিজের পরিবার সন্তান এর কথা না ভেবে দেশের কথা চিন্তা করে যারা করোনা ভাইরাসের মোকাবেলা করছেন। বাংলাদেশের মানুষ সারা জীবন আপনাদের মনে রাখবে ইনশাআল্লাহ । সেলুট জানাই প্রতিটি ডাক্তার, নার্স, চিকিৎসা ও স্বাস্থ্যসেবা কর্মী, স্বেচ্ছাসেবক, বাংলাদেশ সেনাবাহিনী, নৌবাহিনী ও পুলিশ বাহিনীর সদস্য, সরকারি কর্মকর্তা এবং সর্বস্তরের মানুষদের যারা নিঃস্বার্থ ও অক্লান্ত পরিশ্রমে দেশের এই সংকটময় মুহূর্ত কাটিয়ে তোলার চেষ্টা করছেন। দেশের জন্য তাদের এই সেক্রিফাইস তখনই সার্থক হবে।
যখন আমরা প্রয়োজনীয় সর্তকতা নির্দেশনা মেনে চলব। তাই আসুন সবাই নিজ নিজ বাসায় থাকি এবং সতর্ক থাকি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *