ঘোড়াঘাট অনলাইন প্রেসক্লাবের সম্পাদক বাবুর উপর সন্ত্রাসী হামলায় রাঙামাটি জেলা অনলাইন প্রেস ক্লাবের নিন্দা

Uncategorized সারাদেশ

স্টাফ রিপোর্টার ::  গতকাল ১২ মে মঙ্গলবার বিকালে দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা সদরে ওসমাপুর বাজারে ১১-দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য মো. শিবলী সাদিক এমপি’র  নির্দেশে রমজানের ইফতার বিতরন চলাকালীন সময়ে ঘোড়াঘাট পৌর মেয়র এবং এমপি’র  আ্যাম্বাসিডর ও ঘোড়াঘাট অনলাইন প্রেসক্লাবের সাধারণ-সম্পাদক ইফতেখার আহমেদ বাবুর উপর সন্ত্রাসী হামলা চালায়।

এ সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে রাঙামাটি জেলা অনলাইন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি নির্মল বড়ুয়া মিলন।

পবিত্র মাহে রমজান মাসে ইফতার বিতরনকালীন ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে হঠাৎ করেই পিস্তল ধারালো চাকু সহ পৌর মেয়র আব্দুর ছাত্তার মিলন এবং এমপির অ্যাম্বাসেডর ও ঘোড়াঘাট অনলাইন প্রেসক্লাবের সাধারণ-সম্পাদক ইফতেখার আহমেদ বাবুর উপর হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দোষীদের কঠোর শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, গতকাল ১২ মে মঙ্গলবার বিকাল ৪টার পরে উপজেলার সদরে অবস্থিত ওসমাপুর বাজারে ১১-দিনাজপুর-৬ এর সংসদ সদস্য মো. শিবলী সাদিক এমপি’র নির্দেশে পবিত্র মাহে রমজানের ইফতার বিতরন চলাকালীন উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌর যুবলীগের আহবায়ক নান্নু দলবল নিয়ে পৌরমেয়র সহ এমপি’র আ্যাম্বাসিডর ও ঘোড়াঘাট অনলাইন প্রেসক্লাবের সাধারণ-সম্পাদক ইফতেখার আহমেদ বাবুর উপর সন্ত্রাসী হামলা চালায়। প্রতিদিনের ন্যায় গতকাল ১২ মে গরীব অসহায় মানুষের মাঝে ইফতার বিতরন করতে যায় তারা। ইফতার বিতরনের চলাকালীন সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে হঠাৎ করেই পিস্তল ধারালো চাকু সহ পৌর মেয়র আব্দুর ছাত্তার মিলন এবং এমপির অ্যাম্বাসেডর ও ঘোড়াঘাট অনলাইন প্রেসক্লাবের সাধারণ-সম্পাদক ইফতেখার আহমেদ বাবুর উপর হামলা চালায় এবং মেরে রক্তাক্ত করে।

হামলাকারীদের মধ্যে ৪ জন হামলাকারীকে আটক করেন ঘোড়াঘাট থানা পুলিশ। ইজাহার ভুক্ত আসা‌মি ৮ জন, তা‌দেন ম‌ধ্যে গ্রেফতার ৪ জন, পলাতক ৪ জন, অজ্ঞাত ১২ জনকে আসা‌মি ক‌রে অস্ত্র মামলা দা‌য়ের ক‌রে‌ছেন পৌরমেয়র আব্দুর সাওার মিলন। আটককৃতরা হলেন উপজেলা যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম, পৌর যুবলীগের আহবায়ক ওয়ারকার আহম্মেদ নান্নু, মামুন ও সোহেল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *